মনিরুল হক চৌধুরীর নির্দেশনায় কুমিল্লা-১০ নির্বাচনী এলাকায় ৬ হাজার অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক ॥
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও কুমিল্লা-১০ নির্বাচনী এলাকার প্রধান সমন্বয়কারী আলহাজ্ব মনিরুল হক চৌধুরীর আর্থিক সহযোগিতায় কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ১৫টি ইউনিয়ন ও মহানগর দক্ষিণের ৯টি ওয়ার্ডে গত ৭ এপ্রিল ২০২০ ইং থেকে ধারারাহিকভাবে ২ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

সকল ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দের মাধ্যমে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। তার পাশাপাশি এডভোকেট মোঃ আখতার হোসাইন এর সমন্বয়ে কুমিল্লা কে.টি.সি.সি.এ লিঃ এর সদস্য ভুক্ত সমিতির (সদর দক্ষিণ ও আদর্শ সদর) এর হতদরিদ্র সমবায় সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করা হয় এবং চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের মাঝে পিপিই বিতরণ করা হয়।

এ ব্যাপারে সদর দক্ষিণ উপজেলার ঐক্য সংহতির সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলী মীর (পিন্টু) জানান, বাংলাদেশে মহামারী করোনা ভাইরাস সংক্রমন হওয়ার পর থেকেই আলহাজ্ব মনিরুল হক চৌধুরীর নির্দেশে কুমিল্লা-১০ নির্বাচনী এলাকার সদর দক্ষিণ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের স্থানীয় নেতাকর্মীদের মাধ্যমে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় নিন্ম আয়ের মানুষের মাঝে ত্রাণ সমাগ্রী পোঁছে দেয়া হয়েছে। করোনা পরিস্থিতিতে আগামী দিনেও উক্ত ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।

উক্ত ত্রাণ কার্যক্রম পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন সদর দক্ষিণ উপজেলা বিএনপি সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক চৌধুরী,যুবদল নেতা মোঃ জাকির হোসেন, মনিরুল হক চৌধুরীর ব্যক্তিগত সহকারী মোঃ আনোয়ার হোসেন।

এদিকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও কুমিল্লা-১০ নির্বাচনী এলাকার প্রধান সমন্বয়কারী আলহাজ্ব মনিরুল হক চৌধুরীর দিক নির্দেশনায় নাঙ্গলকোট উপজেলার বিএনপির আহবায়ক আলহাজ্ব নজির আহম্মেদ ভূঁইয়া এর আর্থিক সহযোগিতায় উপজেলার ১৬ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার অসহায় মানুষের মাঝে ৪ হাজার পরিবারের মাঝে ত্রাণ সমাগ্রী বিতরণ করা হয়। প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দের মাধ্যমে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

এ ব্যাপারে নাঙ্গলকোট উপজেলার বিএনপির সদস্য সচিব মোঃ আনোয়ার হোসেন নয়ন জানান, উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব নজির আহম্মেদ ভূঁইয়ার আর্থিক সহযোগিতায় আমরা ৪ হাজার অসহায় নিন্ম আয়ের মানুষের মাঝে ত্রাণ সমাগ্রী বিতরণ করি। আমাদের বিভিন্ন ইউনিয়নে প্রায় প্রতিদিন’ই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

আলহাজ্ব নজির আহম্মেদ ভূঁইয়া সব সময়’ই নাঙ্গলকোট উপজেলার গরিব দুখী মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে আসছেন। উক্ত ত্রাণ কার্যক্রম পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ মিজানুর রহমান মজুমদার ও পৌর সভার সদস্য সচিব আব্দুল কাদের জিলানী।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!